অতিথি আপ্যায়নে ৪৫টি হোটেল বুক ভিকি-ক্যাটরিনার

অপরাধ আন্তর্জাতিক বিনোদন

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে নিয়ে চর্চার শেষ নেই। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর ঘটা করে বিয়ের অনুষ্ঠানের কথা রয়েছে তারকা জুটির। জানা গেছে, ধর্মীয় রীতিনীতি মেনে বিয়ে সারবার আগেই কোর্ট ম্যারেজ সারছেন ক্যাটরিনা-ভিকি কৌশল। যদিও ভিকির বোন এটাকে গুজব বলে অস্বীকার করেছেন।

জানা গেছে,বলিউডের ঘনিষ্ঠ এবং পরিবারের উপস্থিতিতে জমকালো বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। তিন দিনের এই রাজকীয় বিয়ের অনুষ্ঠানে অতিথি অ্যাপায়নের জন্য রণথম্বোরে এরই মধ্যে ৪৫-টির বেশি হোটেল বুক করেছেন ভিকি-ক্যাটরিনা। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, হোটেলগুলো খুব বড় নয়। রণথম্বোরে ছোট হোটেল রয়েছে। তাই অবাক হওয়ার কিছু নেই।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, যে হোটেগুলো বুক করা হয়েছে, সেখানে আর অন্য কোনও বুকিং নেওয়া হচ্ছে না। কারণ ওই দুই তারিখে অনেক তারকা চেক-ইন করবেন বলে আশা করা হচ্ছে। হোটেল মালিকদের মধ্যে একজন জানিয়েছেন, একদিনের জন্য সালমান খান উপস্থিত থাকতে পারেন। তবে এ বিষয় এখনও পর্যন্ত কিছু নিশ্চিত করেননি সুপারস্টার সালমান।

দুই তারকার ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, বিয়ের আচার-অনুষ্ঠান শুরুর জন্য রাজস্থানে উড়ে যাওয়ার আগে চলতি সপ্তাহে মুম্বাইতে আইনি বিয়ের পর্ব সেরে ফেলবেন তারকা দম্পতি। তবে বিয়ে নিয়ে এখনও রহস্য বজায় রাখছেন ক্যাটরিনা-ভিকি। বিশেষ দিনের সব মুহূর্ত যাতে ইন্টারনেটে ফাঁস না হয়ে যায় তার জন্য বিশেষ উদ্যোগ নিয়েছেন দুজনে বলেই জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *