এবি ডি ভিলিয়ার্সের বিদায়ে হৃদয় ভেঙে গেছে আনুশকার

অপরাধ খেলাধুলা বিনোদন

২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার জার্সি তুলে রাখা সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। তবুও বিশ্বব্যাপী বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে এতদিন খেলে গেছেন। এবার তিনি জানিয়ে দিলেন- সব ধরনের ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর সময় এসেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের এই সিদ্ধান্তের ব্যাপারে শুক্রবার জানিয়েছেন ডি ভিলিয়ার্স। আর তার এই বিদায়ে হৃদয় ভেঙে গেছে বলিউড অভিনেত্রী ও ভারতীর ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার। খবর টাইমস অব ইন্ডিয়ার।

৩৭ বছর বয়সী ক্রিকেট কিংবদন্তীর সিদ্ধান্তকে ‘হৃদয়বিদারক’ বলে অভিহিত করে আনুশকা লিখেছেন, ‘একজন সর্বশ্রেষ্ঠ পুরুষ এবং ক্রিকেটার যাকে জানার এবং দেখার সৌভাগ্য পেয়েছি। আপনাকে, ড্যানিয়েল এবং বাচ্চাদের জীবনের সর্বদা সেরা কামনা করছি। আপনি ছেলেরা সবকিছু সুন্দর এবং আরও অনেক কিছু প্রাপ্য, এটি সত্যিই হৃদয় বিদারক।’ পরে তিনি এবি ডি ভিলিয়ার্সের একরঙা ছবির ক্যাপশনে একটি ভাঙা হৃদয় ইমোজি দিয়েছেন।

১৭ বছরের ক্যারিয়ারে দক্ষিণ আফ্রিকার হয়ে ১১৪ টেস্ট, ২২৮ ওয়ানডে ও ৭৮ টি-টোয়েন্টি খেলেছেন ডি ভিলিয়ার্স। ২০২০ সালে জাতীয় দলের হয়ে আবারও ফিরতে চেয়েছিলেন, কিন্তু বোর্ড কর্তাদের অনাগ্রহের কারণে সে ইচ্ছা পূরণ হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *