গয়েশ্বর চন্দ্র রায়ের মৃত্যুর খবরটি গুজব

অপরাধ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের মৃত্যুর খবরটি গুজব। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী শনিবার (২৯ জুলাই) দুপুর ১২ টা ৪ মিনিটে ফেসবুকে লাইভে এসে জানান, গয়েশ্বর চন্দ্র রায়কে পুলিশ গুলি করে হত্যা করেছে।

ভিডিও বার্তার ২ মিনিট ৫০ সেকেন্ডে তাকে বলতে শোনা যায়, প্রিয় দেশবাসী আপনারা যদি জাতীয়তাবাদী দলের পক্ষে বেরিয়ে না আসেন। প্রত্যেকটা ঘরের মা-বোন যদি বেরিয়ে না আসেন তাহলে আজকে শেখ হাসিনা বাংলাদেশকে নরকে পরিণত করে ছাড়বে।

আজকে ৭৫ বছর বয়সী একজন প্রবীন রাজনীতিবিদ জনগণের অধিকারের জন্য পুলিশের সামনে দাঁড়িয়ে বুক চিতিয়ে বলেছে আপনারা আসেন, আমরা আছি। আপনাদের সঙ্গে কথা বলি শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে যাব। কিন্তু পুলিশ সেখানে নির্বিচারে তাকে (গয়েশ্বর চন্দ্র রায়) গুলি করে হত্যা করেছে।

রাজধানীর ধোলাইখালে পুলিশের পিটুনির শিকার হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শনিবার (২৯ জুলাই) বেলা ১২টার দিকে এ পিটুনির শিকার হন তিনি। এরপর সেখান থেকে পুলিশ তাকে তুলে নেয়। এর কিছুক্ষণ পরেই বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী এক ফেসবুকে লাইভে এসে ওই ভিডিও বার্তা প্রচার করেন। তবে গয়েশ্বর চন্দ্র রায়ের মৃত্যু খবরটি সত্য নয়।

এদিকে, গয়েশ্বর চন্দ্র রায়কে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) কার্যালয়ে নেয়ার পর বিকেল সাড়ে ৩টার দিকে তাকে ছেড়ে দেয়া হয়। এর আগে ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেন বিএনপির এই নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *