পরিণীতি বাদ, অনিল-রণবীরদের সঙ্গে এবার রাশ্মিকা

অপরাধ বিনোদন

বক্স অফিসে ‘পুষ্পা: দ্য রাইস’র তুমুল সাফল্যের পর পারিশ্রমিক বাড়িয়েছেন ভারতের ন্যাশনাল ক্রাশ খ্যাত অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। সেই বাড়তি পারিশ্রমিক নিয়েই তিনি অভিনয় করছেন সন্দীপ রেড্ডি বাঙ্গা  পরিচালিত ‘অ্যানিমেল’ নামে একটি ছবিতে।

যদিও এতোদিন গুঞ্জন চলছিলো ছবিটিতে পরিণীতি চোপড়ার অভিনয় করছেন। কিন্তু আজ জানা গেলো পরিণীতি থাকছেন না এতে।  ছবিটি করছেন রাশ্মিকা মান্দানা।

বলিউড হাঙ্গামা ও বলিউড বাবলের খবর, রণবীর কাপুর, অনিল কাপুর ও ববি দেওল অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে যুক্ত হচ্ছেন ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’খ্যাত অভিনেত্রী রশ্মিকা মন্দানা। সন্দীপ রেড্ডি বাঙ্গা পরিচালিত এ সিনেমায় থাকছেন না পরিণীতি চোপড়া।

এই গ্রীষ্মে সিনেমাটির শুট শুরু হবে, তবে তার আগেই ভক্তমনে নানা জল্পনা চলছে। সিনেমাটির প্রত্যাশিত মুক্তির তারিখ ২০২৩ সালের ১১ আগস্ট।

শুরুতে এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে পরিণীতি চোপড়ার থাকার কথা ছিল। পরে সিদ্ধান্ত বদলায়। একটি বাণিজ্য সূত্রের বরাতে প্রতিবেদনে বলা হয়েছে, স্বনামধন্য পরিচালক ইমতিয়াজ আলির সিনেমায় প্রথম বারের মতো কাজ করতে যাচ্ছেন পরিণীতি চোপড়া। নাম ‘চমকিলা’। সে কারণে ‘অ্যানিমেল’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন পরিণীতি।

‘অ্যানিমেল’ প্রযোজনা করছে ভূষণ কুমার ও কৃষান কুমারের টি-সিরিজ, মুরাদ খেতানির সিনে১ স্টুডিয়োস ও প্রণয় রেড্ডি বাঙ্গার ভদ্রকালি পিকচার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *