বনানীর পিচ্চি জয় গ্রুপের তিনজন গ্রেপ্তার

অপরাধ

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা কিশোর গ্যাং ‘পিচ্চি জয়’ গ্রুপের অন্যতম সক্রিয় সদস্য। এ গ্রপের আনুমানিক সদস্য ২০-২৫ জন। তারা টাকার বিনিময়ে যে কোনো পক্ষের হয়ে মারামারি, দখলবাজি, পিকেটিং, ছিনতাই ও ডাকাতিসহ বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত ছিল। আজও তারা প্রতিপক্ষের বিরুদ্ধে প্রতিশোধ নেয়ার জন্য বেলতলা আদর্শ নগর এলাকায় জড়ো হয়। রবিবার বিকেলে কিশোর গ্যাং ‘পিচ্চি জয়’ গ্রুপের তিনজনকে গ্রেপ্তারের বিষয়ে র‌্যাব-১ সদরদপ্তরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মোসতাক আহমদ বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজধানীর বনানী থানাধীন বেলতলা আদর্শ নগর এলাকায় টিএন্ডটি কলোনীর পাশে কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে নাশকতা করার জন্য একসঙ্গে জড়ো হচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-১ এর আভিযানিক দল রাজধানীর বনানী থানাধীন বেলতলা আদর্শ নগর এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে তিনটি পাইপ, তিনটি চাকু ও একটি পাইপ সংযুক্ত চেইন উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা কিশোর গ্যাং পিচ্চি জয় গ্রুপের অন্যতম সক্রিয় সদস্য। এ গ্রুপের প্রধান বনানী থানাধীন কড়াইল বস্তির মো. জয়। কিছুদিন আগে টিএন্ডটি কলোনীর কিশোর গ্যাং জুয়েল গ্রুপের সঙ্গে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মারামারি হয়। এতে ধৃত আব্দুর রহিম ও পলাতক আসামী রতনসহ পিচ্চি জয় গ্রুপের কয়েকজন সদস্য আহত হয়। এই ঘটনার প্রতিশোধ নেয়ার জন্য ও এলাকার আধিপত্য বিস্তার ও নিজেদের অবস্থান জানান দিতেই পিচ্চি জয় গ্রুপের সাত-আটজন সদস্য বেলতলা আদর্শ নগর এলাকায় জড়ো হয়েছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *