সুন্দরবন ঘুরে গেলেন প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ

জীবনযাপন ব্রেকিং নিউজ মফস্বল সর্বশেষ

সুন্দরবনের পর্যটন এলাকা ঘুরে গেলেন প্রখ্যাত অটিজম বিশেষজ্ঞ ও প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল। এসময় তার দুই সন্তানও সঙ্গে ছিল।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে পুতুল ছেলে ও মেয়েকে নিয়ে সুন্দরবন পূর্ব বনবিভাগের চাঁদপাই রেঞ্জের করমজল পর্যটন ও বন্যপ্রাণী প্রজনন কেন্দ্রে প্রবেশ করেন। সেখানে ঘণ্টাখানেক থেকে দুপুর ১টার দিকে করমজল ত্যাগ করেন তিনি।

করমজল পর্যটন ও বন্যপ্রাণী প্রজনন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ কবির জানান, প্রধানমন্ত্রী কন্যা আকস্মিক আসেন। প্রায় এক ঘণ্টা তারা করমজলে থাকেন। এসময় তিনি ও তার সন্তানরা হরিণকে নিজ হাতে খাবার খাওয়ান, প্রজনন কেন্দ্রের কুমির এবং বিলুপ্তপ্রায় বাটাগুরবাস্কা কচ্ছপ দেখেন। এ সময় তাকে দেখতে পর্যটন কেন্দ্রের রাস্তার দুইপাশসহ আশপাশে ভিড় জমে।

 

বন কর্মকর্তা আজাদ কবির আরও বলেন, বুধবার সকালে বিলাসবহুল পাগমার্ক লঞ্চে তিনি সুন্দরবনের ভেতরে প্রবেশ করেন। পূর্ব সুন্দরবনের বিভিন্ন পর্যটন স্পট ঘুরে দেখে ফেরার পথে শেষে নামেন করমজলে। প্রধানমন্ত্রীর কন্যা বনে প্রবেশ করেছেন সেটি আমিও জেনেছি তাৎক্ষণিক তাকে দেখেই। তিনি এখানে আসবেন এমন কোনো তথ্যও ছিল না। আকস্মিকতার মধ্য দিয়ে সাক্ষাৎ হলো এত বড়ো ভিভিআইপির সাথে। বন্যপ্রাণী সম্পর্কে তাকে যতটুকু সম্ভব ধারণা বর্ণনা দিয়েছি।

তিনি বলেন, শুক্রবার করমজলে ঘুরতে আসা পর্যটকদের কাছে বাড়তি আকর্ষণ ছিল সায়মা ওয়াজেদ পুতুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *