‘পাঠান’: অনুভূতি জানালেন শাহরুখ

বিনোদন

বক্স অফিস মাত করে দিয়েছে শাহরুখ-দীপিকার ‘পাঠান’। মুক্তির পঞ্চম দিনে গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন এই সিনেমার কুশীলবরা।

সোমবার (৩০ জানুয়ারি) মুম্বাইয়ে ‘পাঠান’ সিনেমার সংবাদ সম্মেলনে দেখা জন আব্রহাম ও পরিচালক সিদ্ধার্থ আনন্দকেও দেখা গেছে। সরু স্ট্রাপের গাউনে এদিন হাজির হয়েছেন দীপিকা পাড়ুকোন। সেই সঙ্গে হ্যান্ডসাম লুকে ধরা দিয়েছেন শাহরুখ খান। অল ব্ল্যাক আউটফিটে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন এই সুপারস্টার। খবর পিঙ্কভিলার।

সংবাদ সম্মেলনে শাহরুখ খান বলেন, ‘আমরা সত্যি কৃতজ্ঞ দর্শক এবং সংবাদমাধ্যমের কাছে পাঠানকে এতটা পরিমাণ সমর্থন দেয়ার জন্য। এমন অনেক কিছুই ঘটতে পারত যা এই ছবির আনন্দদায়ক মুক্তিকে সংকুচিত করতে পারত। তবে সবদিক থেকে যে ভালোবাসা এসেছে সেটাই আমাদের এই সাফল্য এনে দিয়েছে। এর জন্য আমরা যতই কৃতজ্ঞতা জানাই সেটা কম হবে। আমি আমার সমস্ত সহকর্মীদের তরফ থেকে আমি ধন্যবাদ জানাচ্ছি দর্শকদের। সিনেমায় আবারও জীবন ফিরিয়ে আনার জন্য ধন্যবাদ’।

তিনি আরো বলেন, ‘কোনও বিশেষ উদ্দেশ্য নিয়ে ছবি মুক্তির আগে সংবাদমাধ্যমের সঙ্গে দেখা করিনি তা নয়, প্রকৃতপক্ষে এই ছবি কোভিডের সময় শুটিং করা হয়েছিল। তারপর থেকে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে সবাই ব্যস্ত ছিল। আমরাও সঙ্গ দিচ্ছিলাম আদি (আদিত্য চোপড়া) এবং সিদ্ধার্থের। তবে এই ছবিকে সবাই খুব সমর্থন করেছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *